‘রামায়ণ’-এ রণবীরের লুক ফাঁস! পল্লবীর সঙ্গে রসায়ন নিয়ে সংশয়

‘রামায়ণ’-এ রণবীর কাপুরের লুক ফাঁস হয়েছে! রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শকরা।

শনিবার নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবির সেট থেকে রাম-সীতার লুক প্রকাশ্যে আসে। অযোধ্যার যুবরাজের বেশে রণবীর কাপুর। পাশে সাই পল্লবী, স্মিত হাসি লেগে রয়েছে মুখে। সাই পল্লবীর সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন রণবীর।

এদিকে রাজকীয় সাজে দেখা মিলেছে তাদের। এ জুটির পরনে ছিল ঐতিহ্যবাহী পোশাক আর অলঙ্কারের সম্ভার। ছবিগুলো প্রকাশ্যে আসতেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

রামের চরিত্রে রণবীরকে দেখে সাধুবাদ জানিয়েছেন দর্শক। সীতার চরিত্রে সাই পল্লবীর সাজ দেখেও এক প্রকার মুগ্ধ তারা। কিন্তু পর্দায় জুটির রসায়ন নিয়ে সংশয়ে রয়েছেন অনেকেই।

পরিচালক হিসাবে নীতেশ অত্যন্ত কড়া। ছবির স্বার্থে কোনও কিছুর সঙ্গে আপস করতে রাজি নন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার আগে তাই খুঁটিনাটি প্রতিটি বিষয়ে নজর তার। রামের চরিত্রে অভিনয়ের জন্য নিরামিষ ডায়েট আর নিয়মিত কঠোর শরীরচর্চা করেছেন রণবীর।

পরিচালক থেকে অভিনেতা এবং প্রযোজক, চূড়ান্ত প্রস্তুতি নিয়ে এ যজ্ঞে নেমেছেন কুশীলবরাও। রাজা দশরথের চরিত্রে অভিনয় করবেন অরুণ গোভিল এবং কৈকেয়ীর ভূমিকায় লারা দত্ত।

অন্য দিকে, ১৫০ কোটি টাকা পারিশ্রমিকের রাবণের চরিত্র ফিরিয়ে দিয়েছেন যশ। অভিনয় না করলেও নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এর সহ-প্রযোজক তিনি।

এসএ-০৬/২৮/২৪(বিনোদন ডেস্ক)