এক রেস্তোরাঁয় বলিউডের পাঁচ তারকা

বলিউডের পাঁচ তারকার দেখা মিললো মুম্বাইয়ের এক রেস্তোরাঁয়। সম্প্রতি পরিচালক করণ জোহরসহ হৃতিক রোশন, রণবীর কাপুর, আলিয়া ভাট, জুনিয়ার এনটিআর আর তার স্ত্রী এক টেবিলে ডিনার করলেন।

ভারতের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রবিবার করণ জোহরের আমন্ত্রণে রেস্তোরাঁয় এক টেবিলে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির পাঁচ বড় তারকাকে দেখা গেছে।

জানা যায় , বহুদিন ধরেই নাকি রণবীর ও আলিয়াকে কাস্ট করে একটা সিনেমা করতে চাচ্ছেন করণ এবং সেই সিনেমায় হৃতিককে এনে দর্শকদের সারপ্রাইজও দিতে চান তিনি।

অন্যদিকে, ইদানীং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি আলাদাই ভালোবাসা রয়েছে করণের। আর তাই সেই একই সিনেমায় নাকি জুনিয়ার এনটিআরকেও নেওয়ার কথা করণের।

বলিউডে এই গুঞ্জন শোনা গেলেও করণ কিন্তু এ বিষয়ে এখনো মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, এই ডিনারের ফাঁকেই নাকি নতুন সিনেমা নিয়ে আড্ডা দিয়েছেন করণ, আলিয়া, রণবীররা।

কিছুদিন আগে শোনা গিয়েছিল করণ জোহর খুব শিগগিরই রাজ কাপুরের ‘সঙ্গম’ সিনেমার রিমেক করতে চলেছেন। তবে চমক এখানে নয়। বরং করণ জানিয়েছিলেন এতে অভিনয় করবেন রণবীর সিং, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। এমনিতেই দীপিকা ও রণবীর কাপুরের প্রেমপর্ব ব্যাপক আলোচনায় ছিল। তার পর রণবীর সিংয়ের এন্ট্রি।

এই তিনজনকে নিয়ে, ত্রিকোণ প্রেমের গল্প বলতে চান করণ। আর এই জন্য করণ বেছে নিলেন রাজ কাপুরের সঙ্গমকে। অনেকে বলছেন, হয়তো এই টিমকে নিয়েই সঙ্গম বানাবেন করণ। যার কারণে এই ডিনার আয়োজন।

এদিকে ভারতীয় একাধিক প্রতিবেদনে উঠে এসেছে যে ‘ওয়ার ২’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার তারকাদের এই ডিনার নিছকই একটি সাধারণ সাক্ষাৎ। পরিচালক অয়ন মুখার্জিই এই আয়োজন করেন কারণ দুটি সিনেমার পরিচালকই তিনি।

তাই উভয় সিনেমার তারকাদের নিয়ে একটি ক্রসওভার ডিনার সেরেছেন অয়ন। তবে এই বিষয়ে এখন পর্যন্ত কিছু প্রকাশ করেননি করণ কিংবা রণবীর-হৃতিকরা।

এসএ-০৫/৩০/২৪(বিনোদন ডেস্ক)