ভয়ংকর ঝড়ের পূর্বাভাস দিলেন শাকিব খান

তীব্র দাপদাহের পর দেশজুড়ে যখন একটু শীতল হাওয়ার বইছে, ঠিক তখনই ভয়ংকর ঝড়ের পূর্বাভাস দিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। একই বার্তা দিয়েছেন নির্মাতা রায়হান রাফীও। তাহলে কি শাকিব ও রাফী হঠাৎ আবহাওয়াবিদ বনে গেলেন!

না, বার্তাটি আবহাওয়ার সঙ্গে নয়; জড়িয়ে আছে তাদের ‘তুফান’ সিনেমার সঙ্গে। আজ মঙ্গলবার তারা প্রকাশ করলেন সিনেমাটির পোস্টার। যার কারণে ভয়ংকর তুফানি ঝড়ের সংকেত দিয়েছেন নায়ক-নির্মাতা।

সিনেমার পোস্টার ফেসবুকে প্রকাশ করে শাকিব খান লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে আজ এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে।’

পোস্টারে দেখা যায়, শাকিব আশির দশকের স্যুটেড-বুটেড। ঘন দাঁড়ি ও লম্বা চুল, হাতে সিগারেট। ঠিক যেন রকি ভাইয়ের মতেই ব্লেজার-প্যান্টের সঙ্গে কন্ট্রাস্ট করা শার্ট।

প্রকাশিত পোস্টারে শাকিব ভক্তরা খুঁজে পেলেন বাংলার রকি ভাইকে। হ্যাঁ, দক্ষিণ ভারতীয় ব্লকব্লাস্টার সিনেমা ‘কেজিএফ’র চরিত্রটির কথা মনে করেছেন অনেকে। যেখানে স্টাইলিশ গ্যাংস্টার রকি ভাই হিসেবে সুনাম কুড়িয়েছেন ইয়াশ।

এক ভক্ত মন্তব্য করেছেন, ‘বাংলার কেজিএফ রকি ভাই’। আরেকজনের মন্তব্য এমন- ‘কেজিএফ স্টাইলের হলে খুব ভালো হবে। বাংলার কেজিএফ দেখার অপেক্ষায় রইলাম।’

এদিকে, নির্মাতা রায়হান রাফী পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়!’

উল্লেখ্য, গেল মাস থেকে যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমা ‘তুফান’র শুটিং চলছে। প্রথম দফায় ভারতে হয়েছে শুটিং। সেসব শুটিং মুহূর্তের কিছু ছবিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল।

আলফা আই, চরকি ও ভারতীয় এসভিএফ’র যৌথ প্রযোজনায় ‘তুফান’-এ শাকিব খান ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এসএ-০৬/০৭/২৪(বিনোদন ডেস্ক)