দীপিকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই রণবীরের নতুন বার্তা

বলিউড অভিনেতা রণবীর সিং মঙ্গলবার হঠাৎ তার বিয়ের সব ছবি নিজের সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন। এ ঘটনা দেখে নেটিজেনরা জোর আলোচনা শুরু করেছেন, দীপিকার সঙ্গে সম্পর্কে বুঝি আর সংসার করা হচ্ছে না রণবীরের! কিন্তু সেই জল্পনায় নতুনমাত্রা যোগ করেছেন রণবীর নিজেই। বুঝিয়ে দিলেন ভালোই আছেন তারা।

সম্প্রতি এক গয়নার ব্র্যান্ডের অনুষ্ঠানে উপস্থিত হন রণবীর। সেখানেই সংবাদমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হন তিনি। রণবীর সাজপোশাক নিয়ে কাটাছেঁড়া করতে পছন্দ করেন। তাকে জিজ্ঞাসা করা হয়, কোন ধরনের গয়না তার সবচেয়ে পছন্দের। এ জবাবেই রণবীর জানান, বিয়েতে দীপিকার দেওয়া আংটি তার সবচেয়ে প্রিয় গয়না। কেউ কেউ রণবীরের এ কথা থেকে ধরে নিয়েছেন- তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝে এটি নতুন বার্তা।

রণবীর হাত তুলে সেই আংটিও দেখান। তিনি এ উত্তরেই বিবাহবিচ্ছেদ নিয়ে সমস্ত গুঞ্জন ও গুজবের অবসান ঘটে। বিয়ের আংটি ছাড়াও মায়ের হিরার কানের দুল ও ঠাকুমার মুক্তার কানের দুলও তার পছন্দের গয়না বলে জানান রণবীর। এ দিন রণবীরের সাজও নজর কেড়েছে নেটাগরিকদের। তার পরনে ছিল সাটিনের সাদা শার্ট ও প্যান্ট। তার সঙ্গে মানানসই গলার হার।

রণবীর-দীপিকার বিবাহবিচ্ছেদের গুঞ্জন সমাপ্তি হওয়ায় স্বস্তি পেয়েছেন তাদের ভক্তরা। রণবীরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ২০২২-২০২৩ সালের আগের সব ছবি তিনি মুছে দিয়েছেন। শুধু বিয়ের ছবি নয়। বাকি যা যা ছবি রয়েছে, তার মধ্যে দীপিকার সঙ্গে একাধিক ছবি রয়েছে।

তবে শুধু রণবীরই নয়, তিন বছর আগে দীপিকাও নিজের অ্যাকাউন্ট থেকে সব ছবি সরিয়ে দিয়েছিলেন। তখনো অনেকেই ভেবেছিলেন, সম্পর্কে সমাপ্তি টানতে যাচ্ছেন বলিউডের এ জনপ্রিয় জুটি। কিন্তু এরপরে নিজেই আবার সেই সমস্ত ছবি ফিরিয়ে এনেছিলেন দীপিকা। বিয়ের সমস্ত ছবিই এখন দেখা যাচ্ছে তার সোশ্যাল মিডিয়ায়।

এসএ-০১/০৯/২৪(বিনোদন ডেস্ক)