৬৫ ইঞ্চির টিভি চুরি করতে গিয়ে বেকায়দায় চোর! (ভিডিওসহ)

৬৫ ইঞ্চির টিভি

চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড়ে ধরা…। এখানে তো চোর ধরাও পড়লেন আবার হাসিয়েও ছাড়লেন। কী এমন করলেন এই চোর? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিটি দেখলে আপনিও হেসে খুন হবেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাড়ির সামনে ছোট একটি গাড়িতে করে এসে নামল এক ব্যক্তি। তাঁর মুখ থেকে শুরু করে গোটা শরীর পোশাকে ঢাকা। দেখে চেনার উপায় নেই। সিসিটিভি ক্যামেরার দৃষ্টি এড়াতেই এই ফন্দি। নেমেই দ্রুত বাড়ির জানালার কাছে এল চোর। জানালা থেকে এক পেল্লায় টিভি স্ক্রিন বের করে নিয়ে দে দৌঁড়।

কিন্তু মুশকিল হল ৬৫ ইঞ্চির টিভি সেটটিকে সে সামলাতে পারছিল না। কিছুদূর যেতেই টিভি সেটটি পড়ে যায় তার হাত থেকে। তাড়াহুড়োর বশেই টিভি সেটটিকে সামলাতে পারেনি সে। কিন্তু সে যাত্রা বিপত্তি কাটিয়ে টিভিটিকে গাড়ির কাছেও নিয়ে যায় চোরটি। আসল বিপত্তিটি শুরু হয় সেখানেই। গাড়িটি ছোট অন্যদিকে টিভিটি ৬৫ ইঞ্চি।

কিছুতেই টিভিটিকে গাড়িতে ঢোকাতে পারছে না চোর। প্রথমে গাড়ির পিছনের দরজা খুলে ভিতরে গাড়িটিকে ঢোকানোর চেষ্টা করল, তাতে ব্যর্থ হয়ে এবার গাড়ির ডিকি খুলে আবার ঢোকানোর চেষ্টা করে। কিন্তু ডিকিতেও আটেনি টিভিটি।

এবার আবার দরজা খুলে নতুন করে টিভিটি ঢোকানোর চেষ্টা করে সে। কোনওরকমে টিভিটি গুজে দিয়ে গাড়ির দরজা বন্ধ না করেই দে ছুট। এক লহমায় পগারপার চোর। বাড়ির সিসিটিভিতে পুরো ছবিটি ধরা পড়েছে। যা রীতিমতো ভাইরাল।

মূল ঘটনাটি ওয়াশিংটনের। এই ভিডিও দেখে নেটিজেনরা যতই হেসে খুন হন, বাড়ির মালিক মার্শেদা ডিগস কিন্তু প্রচণ্ড রেগে। তিনি আক্ষেপের সঙ্গে বলেন, সদ্য ৬৫ ইঞ্চি টিভিটি ৭০০ ইউরো দিয়ে কিনেছিলেন তিনি।

টিভিটি এখনও মোড়ক থেকেও বের করতে পারেননি, তাঁর আগেই চুরি গেল। তাঁর ধারণা, ওই চোর টিভিটি নিয়ে যেভাবে পালিয়েছে, তাঁর বাড়ি পৌঁছানোর আগেই ভেঙে চুরমার হয়ে যাবে।

আরএম-১২/২০/১২ (অনলাইন ডেস্ক)