বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় মোবাইল টাওয়ারে যুবতী

দীর্ঘদিন ধরে প্রেম করে আসছেন প্রেমিক জয়। কিন্তু প্রেমিকার বাড়ির লোক বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় হৈ চৈ বাঁধিয়ে গোটা গ্রামকে মাথায় তুলেছে প্রেমিক জয়। মদ্যপ অবস্থায় জলের ট্যাংকে উঠে গোটা গ্রামের কাছে বিচার চায় সে।

শেষমেশ প্রেমিকা বাসন্তীর মাসি বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যায়। শান্ত হয় জয়। শোলে সিনেমার সেই দৃশ্যের প্রতিফলন ঘটল বাস্তবে। তবে জয়ের জায়গায় দেখা গিয়েছে ২৩ বছরের মালিকাকে। আর জলের ট্যাংকের জায়গা নিয়েছে মোবাইল টাওয়ার।

ঘটনাটি তেলেঙ্গানার। এন বাবু নামে এক যুবকের সঙ্গে নয় বছরের সম্পর্ক মালিকার। সম্প্রতি অন্য এক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বাবু। ফলে মালিকাকে পাত্তা দিচ্ছিল না সে। বিচার চাইতে তাই সে মোবাইল টাওয়ারে উঠে পড়ে। চিৎকার করে নিজের সঙ্গে হওয়া অন্যায়ের কাহিনী তুলে ধরে দুনিয়ার কাছে।

ওদিকে খবর পেয়ে ছুটে আসে পুলিশ। মালিকাকে মোবাইল টাওয়ার থেকে নামাতে শুরু হয় পুলিশ অফিসারদের তৎপরতা। যুবতীর সঙ্গে কথা বলে বুঝতে পারেন এভাবে নামানো যাবে না তাকে।

পুলিশের তরফ থেকে ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের আশ্বাস দেওয়া হয়। তাতে কিছুটা শান্ত হয় মালিকা।তখন তাকে আরও বুঝিয়ে সুজিয়ে মোবাইল টাওয়ার থেকে নিচে নামিয়ে আনে পুলিশ।

এবার পুলিশের কথা রাখার পালা। মোবাইল টাওয়ার থেকে সোজা মালিকাকে নিয়ে যাওয়া হয় থানায়। ডাকা হয় বাবুর বাড়ির লোককে। থানার বড়বাবু তখন ম্যারেজ কাউন্সিলের ভূমিকায়। ছেলের বাড়ির সদস্যদের অনেক বুঝিয়ে এই বিয়ের জন্য রাজি করান তিনি। হাসি ফোটে মালিকার মুখে। স্বস্তি পায় পুলিশও। বাড়ি ফিরিয়ে দেওয়া হয় মালিকাকে।

এসএইচ-২৩/০৬/১৯ (অনলাইন ডেস্ক)