আইসিইউতে বিয়ে করে পালাল যুবক

প্রেম, ব্রেকআপ, পালিয়ে যাওয়া, তারপর হাসপাতালের আইসিইউ’র বেডে শুয়ে প্রেমিককে বিয়ে করা। কিন্তু বিয়ের পরই প্রেমিকের পালিয়ে যাওয়া। ভাবছেন এ আবার কেমন কাণ্ড। সিনেমা নাকি নতুন।

বৃহস্পতিবার বাস্তবেই এমন এক ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের পুনে জেলায়। যা কিনা আজব প্রেমের গজব গল্পকেও হার মানাবে।

স্থানীয় পুলিশ জানায়, ওই নারী আত্মহত্যার চেষ্টা করায় তার প্রেমিককে জোর করে তাকে বিয়ে করানো হয়েছে। প্রেমিককে বহুবার বলার পরেও তিনি ওই নারীকে বিয়ে করতে রাজি হননি। ফলে কোনও উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে জোর করে প্রেমিকাকে বিয়ে করানো হলেও ওই তরুণ এরপরেই হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। পরে ওই নারী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। এই ঘটনার তদন্ত চলছে। ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

পুলিশের কাছে দায়ের করা মামলায় ওই নারী অভিযোগ করেছেন যে, সুরাজ নালাভাদে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু সে যখন বিয়ের জন্য চাপ দিয়েছে তখন সুরাজ বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছে।

ওই নারী জানান, তিনি নিচু সম্প্রদায়ের বলে তার প্রেমিক তাকে বিয়ে করতে চাননি। এরপর গত ২৭ নভেম্বর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে আইসিইউতে নেয়া হয়।

এসএইচ-১৮/০৬/১৯ (অনলাইন ডেস্ক)