মোটাসোটা পাত্রী খুঁজছেন ৪৪৪ কেজি ওজনের পাত্র

বিশালাকার পাকিস্তানি যুবক আরবাব খাইজার হায়াত। প্রায় সাড়ে চারশো কেজি ওজন তার। এক হাতে গাড়ি তুলে খ‌্যাতি পেয়েছেন তিনি। শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ এ ভারত্তোলোক বিয়ের জন‌্য খুঁজছেন মোটাসোটা কনে! বাবা-মাও তাকে বিয়ে দিতে চান।

যুক্তরাজ‌্যরে পত্রিকা ডেইলি মেইলের বরাত দিয়ে রাশিয়ান গণমাধ‌্যম আরটি জানিয়েছে, আরবাব খাইজার হায়াতের বাড়ি পাকিস্তানের উত্তরের মার্দান অঞ্চলে। লম্বায় সাড়ে ছয় ফুট আর ওজন ৪৪৪ কেজি। নিজের বৃহদাকার শরীর ঠিক রাখতে হায়াত দিনে চারটি মুরগি, ৩৬টি ডিম, তিন কেজি মাংস খান এবং পান করেন পাঁচ লিটার দুধ ।

হায়াত বলেন, আমার এমন একজন স্ত্রীর প্রয়োজন যে হবে হেভিওয়েট। আমার সুবিশাল শরীরের কারণে যাতে সে কখনো আঘাতপ্রাপ্ত না হয়। যারাই আমাকে এখন পর্যন্ত বিয়ে করতে আগ্রহ প্রকাশ করেছেন, তাদের সবাই হালকা পাতলা।

হায়াত বলেন, আমি এমন একজন নারীকে চাই, যে কমপক্ষে ১০০ কেজি ওজনের হবে। লম্বায় হবে ছয় ফুট চার ইঞ্চি। যাতে আমাদের একসঙ্গে ভাল দেখায়।

তিনি জানান, কাঙ্ক্ষিত পরিমাপে খাপ খায় না বলে এরই মধ্যে দুই-তিনশ’ মেয়েকে নাকচ করে দিয়েছেন।

হায়াত তার শক্তিমত্তা প্রদর্শনে প্রায়ই নিজের শহরে নানা ধরনের কসরৎ দেখিয়ে থাকেন। তার একহাতে প্রাইভেটকার উঁচিয়ে তোলা, রশি দিয়ে ট্রাক্টর-বাস টেনে তোলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে জনপ্রিয়তা পেয়েছে।

এসএইচ-০৫/২৪/২০ (অনলাইন ডেস্ক)