গুলিতে জখম যুবক চার কিলোমিটার বাইক চালিয়ে থানায়

ছিনতাইকারীদের দু’টি গুলি খেয়েও চার কিলোমিটার বাইক চালিয়ে থানায় পৌঁছে প্রাণে বাঁচলেন এক যুবক।

রোববার রাতে হাওড়ার বীরশিবপুরের কাছে বাইক ছিনতাইয়ের চেষ্টায় বাধা দেওয়ায় পিনাকি দাস নামে ওই যুবককে গুলি করে পালায় দুর্বৃত্তরা। ওই অবস্থাতেই থানায় পৌঁছলে পুলিশকর্মীরা তাকে হাসপাতালে পাঠান। পিনাকি দাশ পেশায় ইঞ্জিনিয়ার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাত ১০টা নাগাদ রানিহাটিতে বাড়ি ফেরার সময় হাওড়ার পাঁচলা মোড়ে তার মানিব্যাগ হারিয়ে যায় পিনাকির। সেই অভিযোগ দায়ের করতে উলুবেড়িয়া থানায় আসছিলেন তিনি। কিন্তু রাস্তা ভুল করে ৬নং জাতীয় সড়ক ধরে বীরশিবপুর এলাকায় চলে যান।

অভিযোগ, সেই সময় ২ ছিনতাইকারী ওই যুবকের বাইক ছিনতাইয়ের চেষ্টা করে। বাধা দেওয়ায় তাকে লক্ষ করে ৩টি গুলি চালায় ছিনতাইকারীরা। একটি লক্ষ্যভ্রষ্ট হলেও দু’টি গুলি তার কাঁধে ও পিঠে লাগে। তার চিৎকারে ছিনতাইকারীরা বাইক নিয়ে যেতে পারেনি। ঘটনাস্থল থেকে পালায় ছিনতাইকারীরা। ওই অবস্থাতেই কোনওরকমে প্রায় ৪ কিলোমিটার বাইক চালিয়ে উলুবেড়িয়া থানায় পৌঁছান যুবক।

পুলিশ তাকে প্রথমে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় তাকে পরে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তরিত করা হয়। উলুবেড়িয়া থানার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গুলিবিদ্ধ যুবক। ছিনতাইকারীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

এসএইচ-১০/১৩/২১ (অনলাইন ডেস্ক)