দোকানে চা বানিয়ে স্থানীয়দের পান করালেন মমতা

নন্দীগ্রামে ভোট করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচন উপলক্ষে বাড়ি বাড়ি একাধিক মন্দির ও মাজারে যাচ্ছেন তিনি। ভোট চাওয়ার পাশাপাশি তিনি স্থানীয় একটি চায়ের দোকানে ভোটারদের চা বানিয়ে খাইয়েছেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। মুখমন্ত্রী হয়েও তিনি আমজনতাকে চা বানিয়ে দিয়েছেন।

কর্মী সম্মেলনের পর চণ্ডী মন্দির, পারুল মন্দির, পীরস্থান মাজারে যান মমতা। শহীদ বেদীতে শ্রদ্ধাজ্ঞাপনও করেন। জানকীনাথ মন্দিরে যাওয়ার আগে রাস্তার ধারে একটি চা-দোকানে চলে আসেন মমতা। সেখানে নিজে চা খান। অন্যদেরও চা তৈরি করে দেন।

খোদ মুখ্যমন্ত্রীকে নিজের দোকানে দেখে উচ্ছ্বাস সামলে রাখতে পারছিলেন না সেই চা-দোকানের মালিক। মমতাকে বলেন, ‘আপনি আমার দোকানে এসেছেন, তাতেই আমি খুশি।’

প্রার্থী হিসেবে এই প্রথম নন্দীগ্রামের মাটিতে পা রাখেন মমতা। নন্দীগ্রামে কর্মী সম্মেলন করেন তিনি। সেখানে পুরনো দিনের স্মৃতিচারণ করেন। বিজেপির আক্রমণের পাল্টা জবাব দেন।

পশ্চিমবঙ্গের রাজ্য বিধানসভার নির্বাচনকে ঘিরে এরই মধ্যে বিজেপি, তৃণমূল কংগ্রেস, জাতীয় কংগ্রেস ও বাম দল মাঠে নেমে পড়েছে। প্রচরণায় অংশ নিয়েছেন রাজ্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করছেন।

এসএইচ-২৮/১০/২১ (অনলাইন ডেস্ক)