জন্মদিনে একাই কাটলেন ৫৫০টি কেক!

জন্মদিন যে কোনো ব্যক্তির কাছেই বিশেষ কিছু। নিজের জন্মদিনে কেক কাটা মানেই একটি বিশেষ আনন্দ। এ ছাড়া পরিবার, কর্মস্থল কিংবা বন্ধুবান্ধবের পক্ষ থেকে অনেকেই জন্মদিনে একাধিক কেক উপহার হিসেবে পান।

তবে নিজের জন্মদিনে ৫৫০টি কেক কেটে রেকর্ড করেছেন ভারতের মুম্বাইয়ের এক যুবক। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, মুম্বাইয়ের এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে এক যুবক নিজের জন্মদিনে ৫৫০টি কেক কেটেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, তিনটি টেবিল একসঙ্গে রাখা ছিল কেকগুলো। তাও আবার পাঁচ-ছয়টি নয়, একেবারে ৫৫০টি। একেকটি এক-একরকম ফ্লেভারের। আসল কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে, এতগুলো কেক উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।

আড়াই মিনিটের ভিডিওতে দেখা গেছে, ওই যুবক দু’হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গেই কেক কাটছেন। চারদিক ঘিরে রয়েছে তার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনরা।

অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েক দিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এ ছাড়া গত বছর অক্টোবরে তরোয়াল দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামে এক যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ। ২০১৯ সালে ভারতের উত্তর প্রদেশের বাঘপত জেলায় এক ব্যক্তির রাস্তার মাঝে জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

এসএইচ-০৭/১৪/২১ (অনলাইন ডেস্ক)