স্বয়ম্বর ডেকে পাত্রী খুঁজছেন!

বলিউড সিঙ্গার মিকা সিং। বয়স ৪৪ বছর, কিন্তু এখনও অবিবাহিত। তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। গায়ক হলেও ছবির নায়কের মতোই বর্ণিল তাঁর জীবন। যার গান না বাজলে বিয়ের আসর জমে উঠে না সেই সুপারহিট সিঙ্গারই নাকি এখনও মনের মতো পাত্রী খুঁজে পাননি!

সোফায় শুয়ে গান গাইতে গাইতে বিয়ে না হওয়ার দু:খ নিজের পোষা কুকুরের সাথে শেয়ার করছিলেন মিকা সিং। এমনটাই দেখা গিয়েছে সম্প্রতি প্রকাশ্যে আসা এক প্রোমো ভিডিওতে। ভারতীয় বেসরকারি চ্যানেল স্টার ভারত এ দিনরাত দেখা যাচ্ছে এই প্রোমোটি।

আসলে নতুন এক রিয়ালিটি শো আসতে চলেছে ওই চ্যানেলটিতে। যার নাম ‘স্বয়ম্বর-মিকা কি বোহতি’। এই শোতে মিকা সিং এর জন্য ‘স্বয়ম্বর’ সভা। যেখানে মিকা খুঁজবেন তার জীবনসঙ্গী। আর যে কোনো প্রান্তের মেয়েরা আসবেন মিকার স্ত্রী হওয়ার জন্য আবেদন পত্র জমা করতে।

যোধপুরের একটি বিলাসবহুল হোটেলে শ্যুট চলছে এই শোয়ের। মিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন ১২ জন সম্ভাব্য পাত্রী। তাদের মধ্যেই একজনকে সহধর্মিনী হিসেবে বেছে নেবেন বলিউডের গায়ক। মিকা জানান, ‘যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন, তারা জেনে শুনেই মিকার খ্যাতির জন্য এখানে এসেছে। আর তাতে দোষের কিছু নেই। সকলেই প্রতিষ্ঠিত একজন মানুষকে বিয়ে করতে চায়।’

মিকা আরও জানান, গায়কের নাম-যশ দেখে কেউ যদি তাকে বিয়ে করতে চান, তাতে তার কোনো আপত্তি থাকবে না। কেননা, মেয়েরা সাধারণত এমন কাউকেই চায়, যে তার সঙ্গে তার পরিবারের দেখাশোনা করতে পারবে।

এর আগে এমন স্বয়ম্বর সভা টিভি চ্যানেলের পর্দায় দর্শক আরও দেখেছে। রাখি সাওয়ান্ত, মল্লিকা শেরাওয়াত, শেহনাজ গিল প্রমুখকে এভাবেই স্বয়ম্বরের মাধ্যমে নিজেদের জীবনসঙ্গী খুঁজতে দেখা গিয়েছিল। কিন্তু সেই শোগুলো শেষ হওয়ার পরেই দেখা গেছে সেই বিয়েগুলোও ভেঙে গেছে।

জানা গেছে, রাখি সাওয়ান্তও নাকি থাকতে পারেন এই শো-তে। কোন টুইস্ট হতে চলেছে শো-তে, তার আগ্রহ তৈরি হয়েছে ইতিমধ্যেই, কারণ মিকা-রাখি মানেই বিতর্ক। এর আগে রাখিও একইভাবে নিজের জন্য পাত্র খুঁজতে রিয়্যালিটি শো-এর দ্বারস্থ হন। কিন্তু সেই বিয়ে টেকেনি। পরে রীতেশকে বিয়ে করেছিলেন, বিগ বস-এর বাড়িতেও এসেছিলেন একসঙ্গে। সেই বিয়েও ভেঙে গিয়েছে। হয়ত সে কারণেই এই নতুন শোতে রাখির থাকার সম্ভাবনা জল্পনায় পরিণত হয়েছে।

এর আগে যারা যারা এই শোতে অংশ নিয়েছেন, কারও বিয়েই টেকেনি, বা বিয়ে শেষ পর্যন্ত করেননি। শোনা যাচ্ছে মিকাও শো-তে বিয়ে করবেন না, শুধু আংটি বদল হবে। ঘটা করে স্বয়ম্বর করে অবশেষে মিকা সিং-ও আংটি বদল করেই থেকে যাবেন, না কি শেষ পর্যন্ত তিনি বিয়ের পিঁড়িতে বসেন সেটাই দেখার অপেক্ষা।

এসএইচ-২২/১০/২২ (অনলাইন ডেস্ক)