নারী সহকর্মীর সঙ্গে প্রেম, থানার মধ্যেই দুই পুলিশের লড়াই!

প্রেমের সম্পর্ক নিয়ে সহকর্মীর কটূক্তিতে বিরক্ত হয়ে থানার মধ্যেই গুলি চালালেন এক পুলিশ কনস্টেবল। সোমবার রাতে এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে বরেলী জেলার বাহেরি থানায়।

জানা গেছে, ওই পুলিশ কনস্টেবলের সঙ্গে তার এক নারী সহকর্মীর প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে ওই থানার অন্যরা হাসি-ঠাট্টা এবং বিভিন্ন কটূক্তি করত বলে অভিযোগ রয়েছে। ওই থানারই অন্য এক কনস্টেবল সহকর্মীর সঙ্গে সম্পর্ক নিয়ে কটূক্তি করায় রাগে ফেটে পড়েন ওই কনস্টেবল এবং থানার মধ্যে গুলি চালান। যদিও এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

পুলিশ বলছে, ওই কনস্টেবল কাউকে লক্ষ্য করে গুলি চালাননি। মেঝের দিকে তাক করে গুলি ছোড়া হয়েছে। যদিও এ ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার জেরে ওই থানার মোট পাঁচজনকে বরখাস্ত করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, থানায় গুলি চালানো ওই কনস্টেবলের নাম মনু কুমার। ২০১৯ সালে বাহেরি থানায় যোগ দেন তিনি। উত্তর প্রদেশের বাগপতের বাসিন্দা তিনি। তার পাশের জেলার মুজফ্ফরনগরের বাসিন্দা এক নারী কনস্টেবল ওই থানাতেই যোগ দিয়েছিলেন। তারা দুজন পূর্বপরিচিত হওয়ায় একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি নিয়ে পুলিশ সুপার সত্যার্থ অনিরুদ্ধ পঙ্কজ বলেন, যদি কোনো পুলিশকর্মী প্রেমের সম্পর্কে জড়ান সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। কিন্তু গাফিলতি এবং শৃঙ্খলাভঙ্গের জন্য ওই থানার পাঁচজনকে বরখাস্ত করা হয়েছে। ঘটনা নিয়ে তদন্তের নির্দেশও দেয়া হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, মনু কুমার এবং এক নারী কনস্টেবলের প্রেমের সম্পর্ক ছিল। তারা দুজনই ভিন্ন জাতের। ভিন্ন জাতের প্রেম নিয়ে খারাপ মন্তব্য করেন চহ্বাল নামের এক কনস্টেবল। এরপর গুলি চালান কুমার। এ ঘটনার দুদিন আগেও তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।

এসএইচ-০৬/০৮/২২ (অনলাইন ডেস্ক)