ভুয়া পরিচয়ে ২৪ বিয়ে! অবশেষে গ্রেফতার

একটা বা দুটো নয়, ভুয়া পরিচয় দিয়ে আঠাশ বছর বয়সে পরপর ২৪ তরুণীকে বিয়ে করেছেন এক যুবক! এক স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অবশেষে পুলিশের জালে ধরা পড়েছেন ওই তরুণ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর ২৪ পরগনায়। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, বুধবার বারাসতের দত্তপুকুর এলাকা থেকে আশাবুল মোল্লা নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বারাসত কাজীপাড়া এলাকার বাসিন্দা আশাবুল। রাজ্যের বিভিন্ন জেলায় রাস্তা মেরামতের কাজ করতে যেতেন ওই যুবক। ভুয়া পরিচয়পত্র বানিয়ে সেখানে থাকতে শুরু করতেন তিনি। স্থানীয়দের জানাতো সে অনাথ। এরপর যখন যে এলাকায় থাকতো তখন সেখানকার তরুণীর সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়াতো। বিয়ে করে থেকে যেতো শ্বশুরবাড়িতে। কিছুদিন সংসার করে টাকা, পয়সা, সোনা নিয়ে পালিয়ে যেতেন আশাবুল।

খবরে আরও বলা হয়, একই পদ্ধতিতে সাগরদিঘি এলাকার দুই তরুণীকে বিয়ে করেন আশাবুল। পরিকল্পনা মতোই একদিন উধাও হয়ে যান তিনি। ওই দু’জনের মধ্যে একজন স্বামী আশাবুলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন। তিনি জানান, অর্থ-গয়না নিয়ে পালিয়েছে আশাবুল। মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও কোনো লাভ হয়নি। অভিযোগ পাওয়ামাত্রই তদন্তে নামে সাগরদিঘি থানা পুলিশ। তারপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর এ তথ্য।

পুলিশ জানায়, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার পাশাপাশি বিহারেও স্ত্রী রয়েছে আশাবুলের। এখন পর্যন্ত ২৪ জনকে বিয়ে করেছে ওই যুবক। প্রত্যেককেই একইভাবে প্রতারিত করেছে। অবশেষে বুধবার দত্তপুকুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এসএইচ-১৯/৩০/২২ (অনলাইন ডেস্ক)