আংটি হাতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে থাপ্পড় খেলেন যুবক!

মনের মানুষকে প্রেম নিবেদন বা বিয়ের প্রস্তাব দেওয়াটা একটু স্পেশাল করে রাখতেন চান সকলেই। জীবনের স্মরণীয় মুহূর্তগুলোর মধ্য়ে অন্য়তম বলে কথা। সম্প্রতি খেলার মাঠে প্রেমিকাকে হাঁটু গেড়ে বসে প্রেমের বা বিয়ের প্রস্তাব দেওয়াটা নতুন ট্রেন্ড হয়ে গেছে। কিন্তু বেসবলের স্টেডিয়ামে যা হলো তা হয়তো অনেকেই কল্পনাও করতে পারেননি।

ভাগ্য খারাপ থাকলে যা হয় আর কি। সম্পূর্ণ ভিন্ন দৃশ্য দেখা গেল মার্কিন মুলুকে মেজর লিগ বেসবল গেমে স্টেডিয়ামে। প্রেমিকাকে ভরা গ্যালারির সামনে হাঁটু গেড়ে বসে প্রেম প্রস্তাব দেওয়ায় ক্ষুব্ধ হয়ে যান ওই তরুণী। বয়ফ্রেন্ডের গালে সপাটে চড় বসিয়ে দেন তিনি। হতবাক হয়ে যায় আশেপাশের দর্শকরা।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে জিনিউজ, সংবাদপ্রতিদিনসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, টরন্টো ব্লু জেস ও বোস্টন রেড সোক্সের মধ্যে চলছিল ম্যাচ। গার্লফ্রেন্ডকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছেন যুবক। যাতে বেশ অবাক তরুণী। তবে চুমু হজম করে হেসেও ফেলেছিলেন সেই তরুণী। এরপরই তার সামনে হাঁটু গেড়ে বসে পড়েন যুবক। একটি বাক্স থেকে আংটি বের করে তরুণীর সামনে তুলে ধরে দেন বিয়ের প্রস্তাব। তখনই তেলে বেগুনে জ্বলে ওঠেন প্রেমিকা। সপাটে চড় মারেন প্রেমিকের গালে।

কিন্তু ভরা গ্যালারিতে চুমু খাওয়াতে যে নারী কোনো আপত্তি জানালেন না, তিনি কেন হঠাৎ বিয়ের প্রস্তাব পেয়ে চড় মারলেন তা নিয়ে ওঠে প্রশ্ন। পরে জানা যায়, ওই যুবক যে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তা বাবল গামের। আর এমন মসকরা মেনে নিতে পারেননি ওই তরুণী। তাই রেগে গিয়ে চড় বসিয়ে দেন তিনি।

এসএইচ-০১/০৯/২২ (অনলাইন ডেস্ক)