বিয়েবাড়ির অনুষ্ঠানে ‘গান নিয়ে’ দু’রাজনৈতিক দলের হাতাহাতি

একটি গান নিয়ে বিয়েবাড়ির অনুষ্ঠানেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দু’টি রাজনৈতিক দলের সমর্থক। বিয়েবাড়িতে অতিথি হিসাবে এসেছিলেন তারা। অনুষ্ঠানও ঠিক মতোই চলছিল। সকলে আনন্দে মেতে ছিলেন। কিন্তু একটি গানই সেই আনন্দের পরিবেশকে আতঙ্কে বদলে দিয়েছিল।

পুলিশ সূত্রে খবর, বিয়েবাড়িতে একের পর এক গান চলছিল। সবাই আনন্দে মেতে ছিলেন। কিন্তু ‘বাপ তো বাপ হোতা হ্যায়’ গান চালু হতেই সেই আনন্দ বদলে যায় হাতাহাতিতে। বিয়েবাড়িতে আসা দুই রাজনৈতিক দলের সমর্থদের মধ্যে এই গান নিয়ে তর্কবিতর্কশুরু হয়। তারপর সেই তর্কবিতর্ক হাতাহাতিতে পৌঁছয়। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের ঝাঁসির।-খবর ইন্ডিয়া টুডে।

পুলিশ সুপার (গ্রামীণ) গোপীনাথ জানিয়েছেন, ‘বাপ তো বাপ হোতা হ্যায়’ গান নিয়েই ঝামেলার সূত্রপাত। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গোপীনাথ জানিয়েছেন, এই ঘটনা শুধু হাতাহাতিতেই থামেনি, দু’পক্ষই পরস্পরের দিকে ইট, পাথর এবং বোতল ছোড়ে। আর তাতেই বেশ কয়েক জন আহত হন।

সম্প্রতি উত্তরপ্রদেশে পুরসভা নির্বাচন হয়েছে। সেই নির্বাচনে হার-জিতের আঁচ বিয়েবাড়িতেও পৌঁছয়। কিন্তু একটি গান নিয়ে রাজনীতি উত্তপ্ত হয়ে উঠবে, সেটি কেউ আঁচ করতে পারেননি। এই ঘটনায় কয়েক জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এসএইচ-০৫/২৬/২৩ (অনলাইন ডেস্ক)