রাস্তায় প্রেমিকাকে ২০ বার কোপানো যুবক যেভাবে ধরা খেল পুলিশের হাতে

রাস্তা দিয়ে হাঁটছিলেন কিশোরী, হঠাৎ সেখানে হাজির হয়ে এক তরুণ ছুরি দিয়ে একে একে ২০ বার আঘাত করেন কিশোরীকে। তারপর সিমেন্টের তৈরি স্ল্যাব দিয়ে তার মাথা থেঁতলে দেন। এমন কাণ্ড ঘটিয়ে গা ঢাকা দেয় সেই তরুণ। ইতোমধ্যে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, অভিযুক্তের নাম সাহিল। পুলিশ তাকে সোমবার উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করে।

এসময় তাকে কিভাবে গ্রেপ্তার করা হয়েছে তার বিশদ বিবরণ দেয় পুলিশ। পুলিশ জানায়, নিজ প্রেমিকাকে কুপিয়ে খুন করে গা ঢাকা দেয়ার চেষ্টা করেছিলেন সে। এরপর দ্রুতই বাসে উঠে পড়ে। তার মোবাইল ফোন বন্ধ করে দেয়। গত রোববার রাতের সেই ঘটনার পর সোমবার সাহিল চলে যায় উত্তরপ্রদেশের বুন্দেলশহরে। সেখানে এক আত্মীয়ের বাড়িতে গিয়ে ঠাঁই নেয়।

কিন্তু নিজের সেই বন্ধ মোবাইলই শেষ পর্যন্ত তাকে ধরিয়ে দেয়। পুলিশ জানায়, সাহিল বুন্দেলশহর থেকে তার বাবাকে ফোন করার জন্য কিছুক্ষণ চালু রেখেছিল। আর তখনই প্রযুক্তির সাহায্যে পুলিশ সাহিলের ফোনের লোকেশন খুঁজে নেয়। তার পর উত্তরপ্রদেশে অভিযান চালিয়ে তাকে ধরে ফেলে।

উল্লেখ্য, পুলিশ জানিয়েছে সাহিল ও মেয়েটির মধ্যে ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন তাদের মধ্যে কোনও বিষয়কে নিয়ে ঝামেলা হয়। কিশোরী রাতে এক জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। সেখানেই তাকে আক্রমণ করে সাহিল। ধারালো অস্ত্র দিয়ে বার বার কোপ মারে প্রেমিকার শরীরে। তার পর থেঁতলে দেয় তার মাথা।

সোমবার রাতে পুলিশ জানিয়েছে, মেয়েটির প্রাথমিক ময়নাতদন্ত রিপোর্টে জানা গেছে, তার মাথার খুলি পাথরের স্ল্যাব দিয়ে পিষ্ট করা হয়েছিল। তবে পুলিশ ময়নাতদন্তের পুরোপুরি রিপোর্টের জন্য অপেক্ষা করছে।

এসএইচ-১০/৩০/২৩ (অনলাইন ডেস্ক)