২০১৮ সালের সেরা ৫টি ভাইরাল ভিডিও

২০১৮ সালের

একটি বছর শেষের পথে। ভালো মন্দে কাটা এই বছরে নেটিজেনরা (ইন্টারনেট ব্যবহারকারী) বেশ কিছু ভাইরাল ভিডিও উপহার পেয়েছেন বিশ্বের নানা স্থান থেকে। ২০১৮ সালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কিছু ভিডিও আজ দেখে নিন। এখানে আপনার জন্য রইল তেমন ৫টি মজাদার ভিডিও যা ২০১৮ সালে মানুষ এতো পছন্দ করেছেন যে আজও সেগুলো বার বার দেখা হচ্ছে।

১. ক্যামেরা চালু করে জোরে গান চালিয়ে নাচ করছিলেন দুই মেয়ে। হঠাতই ঘরে ঢুকে পড়েন মা। মেয়েদের নাচতে দেখে কিছু না বুঝেই জুতা খুলে তাদের মারতে থাকেন।

২. ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বামী খাটের উপর শুয়ে আছে, তার স্ত্রী পা টিপে দিচ্ছেন। পা টিপতে টিপতে হাত চলে যাচ্ছে স্বামীর পকেটের দিকে। তারপর? এখানে দেখুন এই সম্পূর্ণ মজার এই ভিডিও।

https://www.facebook.com/hahalaindiaok/videos/1521381371324891/

৩. ভিডিওতে দেখা যাচ্ছে শাশুড়ির উপর রেগে জোরে চিৎকার করছেন বউমা এবং কথায় কথায় গায়ে হাতও তুলছেন। এই ভিডিওটি দক্ষিণ কলকাতার গড়িয়ার ঘটনা। জিজ্ঞেস না করে গাছ থেকে ফুল তুলে নেয়ায় শাশুড়িকে নির্মম প্রহারের ভিডিও শুট করেছেন প্রতিবেশীরা। এখানে দেখুন ভিডিও।

৪. মুকেশ আম্বানির ড্রাইভারের পদে চাকরি পেতে গেলে কিন্তু শুধু গাড়ি চালাতে জানলেই হবে না। এই পদে কাজ করতে হলে চালকদের অনেকগুলি পরীক্ষা পাস করতে হয়। মুকেশ আম্বানির গাড়ির চালক বাছার কাজ বেশ কয়েকটি সংস্থাকে দেওয়া হয়। এই সংস্থাগুলির দ্বারা ড্রাইভারের সম্পূর্ণ প্রশিক্ষণ সম্পূর্ণ নিশ্চিত করা হয়। কোনও জটিল পরিস্থিতিতে কীভাবে সামলাচ্ছেন চালক তারও পরীক্ষা নেয়া হয়। পরীক্ষায় পাস করে যোগ্য গাড়ি চালক নির্বাচিত হলেই মিলবে মোটা অঙ্কের মাইনে। কী সেই অঙ্ক? এখানে দেখুন সম্পূর্ণ ভিডিও.

৫. প্রি-ওয়েডিং শুট এখন বেশ জনপ্রিয়। অন্যদের থেকে একেবারে আলাদা করে নিজেদের প্রদর্শন করা কিন্তু বেশ কঠিন কাজ! কিন্তু এই ভিডিওটা দেখতে আপনার হাসতে হাস্তে পেটে খিল ধরার উপক্রম হবেই। কী কঠোর পরিশ্রমটাই না করছেন শেষ মুহূর্তে এই দু’জন।

https://www.facebook.com/shanghaiist/videos/10156812836756030/

আরএম-২১/২২/১৮ (অনলাইন ডেস্ক)