বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিরোধীদল (বিএনপি) শুধু সমালোচনা করে। তারা কীভাবে পিছন দরজা দিয়ে ক্ষমতায় আসা যায় সেই চেষ্টা করে যাচ্ছে। এই বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। যাতে আমাদের উন্নয়ন বাধাগ্রস্থ না হয়, অশান্তি সৃষ্টি না হয়, হানাহানি না হয়।

শনিবার (৭ জানুয়ারি) বিকালে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মানিকগঞ্জ ঢাকার খুব কাছে, কতটুকু উন্নয়ন ১০বছর আগে ছিল আর এখন কি অবস্থানে আছেন এটা তুলনা করলে বুঝতে পারবেন। আমাদের চেষ্টার কোনো ত্রুটি ছিল না; ৪০ বছর এখানে এমপি-মন্ত্রী ছিলেন কতটুকু উন্নয়ন তখন হয়েছে আর গত ১০-১২ বছরে কতটুকু মানিকগঞ্জে উন্নয়ন হয়েছে এই বিষয়ে আপনারাই বিচার করতে পারবেন। বিচার করলে বুঝতে পারবেন যে আপনাদের পাশে কে ছিল, আপনাদের ভোটের মূল্যায়ন কে দিয়েছে, উন্নয়ন যতটুকু হয়েছে কে করেছে?

আমরা চেষ্টা করেছি উন্নয়ন করতে। আমরা যদি আমাদের উন্নয়ন বজায় রাখতে চাই, তাহলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। নৌকায় ভোট দিয়ে ফের শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি বাংলাদেশের মানুষ শেখ হাসিনার পক্ষে আছে, উন্নয়নের সাথে আছে, মানুষ শান্তি চায়; বিশৃঙ্খলা-অগ্নি সন্ত্রাস, গ্রেনেড হামলা, রাজাকার, আলবদর চায় না। কারণ দেশে আওয়ামী লীগের দ্বারাই উন্নয়ন হয়েছে।

এআর-০৯/০৭/০১ (ন্যাশনাল ডেস্ক)