স্বামী-সন্তানের খোঁজে এসে গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ৫

ঢাকায় স্বামী-সন্তানকে খুঁজতে এসে গণধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে রাজধানীর নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক।

এ ঘটনায় গ্রেপ্তাররা হলো মো.শাহিন খান (১৯), বিল্লাল হোসেন (২৫), আল আমিন (২৬), মো. সবুজ (২৬), মো. রাসেল (২৪) ও মো.শফিকুল ইসলাম (২৬)।

তেজগাঁও বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক জানান, গণধর্ষণের ঘটনায় একটি মামলা করা হয়েছে। সেই মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ৩১ জানুয়ারি থেকে গতকাল শনিবার পর্যন্ত ধারাবাহিক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, তাদের কাছ থেকে দুটি রিকশা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পলাতক আরও দুই সহযোগীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৫ জানুয়ারি রাতে নিজ স্বামী-সন্তানকে খুঁজতে গ্রাম থেকে রাজধানীর মোহাম্মদপুরের বছিলা এলাকায় যান এক নারী। বাসার ঠিকানা পরিবর্তন করায় স্বামী-সন্তানকে খুঁজে না পেয়ে আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজ করেন তিনি। কয়েকটি এলাকায় খোঁজ করে তাদের সন্ধান না পেয়ে অবশেষে গাবতলী গিয়ে বাসে উঠে বাড়ি ফিরে যাওয়ার পরিকল্পনা করেন ভুক্তভোগী।

সে কারণেই একটি রিকশায় ওঠেন ওই নারী। এ সময় ওই রিকশার চালক সুযোগ বুঝে তাকে একটি নির্মাণাধীন ভবনের টিনশেডে শ্রমিকদের ঘরে নিয়ে যায়। সেখানেই পাঁচজন পালাক্রমে ধর্ষণ করে ওই নারীকে। পরে তার চিৎকারে আশপাশের সিকিউরিটি গার্ড এগিয়ে এলে তাকে ফেলে পালিয়ে যায় তারা।

এআর-০৫/০৫/০২ (ন্যাশনাল ডেস্ক)