উপহারের গাড়ি দান করে দিলেন হিরো আলম

সব আলোচনা-সামলোচনার অবসান ঘটিয়ে অবশেষে হিরো আলমকে নিজের ছয় লাখ টাকা দামের গাড়িটি উপহার হিসেবে তুলে দিলেন হবিগেঞ্জর শিক্ষক এম মুখলিছুর রহমান। পরে গাড়িটিকে অ্যাম্বুলেন্স বানানোর জন্য দান করে দেন হিরো আলম।

চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে মঙ্গলবার দুপুর ২টার দিকে হিরো আলম পৌঁছালে মুখলিছুর রহমান ও এলাকাবাসী তাকে স্বাগত জানান। সেখানে আনুষ্ঠানিকতা শেষে হিরো আলমকে নিজের গাড়ির চাবি বুঝিয়ে দেন মুখলিছুর রহমান।

গাড়ি উপহার দেয়া মুখলিছুর রহমান স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নিজেও হিরো আলমের একজন ভক্ত।

শিক্ষক মুখলিছু রহমান বলেন, ‘আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুণ্ন করতে দেব না। সম্মানের সঙ্গে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।’

গাড়ি পেয়ে হিরো আলম বলেন, ‘আমার ভাই ভালোবেসে আমাকে গাড়ি উপহার দিয়েছেন। আমি এই গাড়ি গ্রহণ করলাম।’ পরে গাড়িটি সাধারণ মানুষের কল্যাণে অ্যাম্বুলেন্স বানানোর জন্য দান করে দেন তিনি।

এদিকে ঢাকা থেকে হবিগঞ্জের চুনারুঘাটে আসার পথে মহাসড়কে হিরো আলমকে বহন করা গাড়ির ওভার স্পিড থাকায় মামলা দেয় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে জরিমানা দিয়ে গাড়িটি নিয়ে আসেন হিরো আলম।

এআর-০৫/০৭/০২ (আঞ্চলিক ডেস্ক)