ফেনীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ৬

ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের ফেনীর ফাজিলপুর মুহুরীগঞ্জে ট্রাকে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ছয় জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বরিশালের উজিরপুর উপজেলার আবুল হাওলাদারের ছেলে ট্রাকচালক মো. মিজান (৩২), কুমিল্লা জেলার লাকসাম মনোহরপুর এলাকার আমির হোসেনের ছেলে আবুল খায়ের (৩৮), তার ছেলে আশিক, একই জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের তিন বন্ধু ইয়াসিনের ছেলে সাজ্জাদ (১৬), রুহুল আমিনের ছেলে রিফাত (১৬) ও দ্বীন মোহাম্মদ।

নিহত দ্বীন মোহাম্মদের ফুফাতো ভাই ওমর ফারুক হৃদয় বলেন, সকালের দিকে গ্রামের ১১ বন্ধু মিলে তারা ঈদ শপিং করতে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়েছিল। তাদের মধ্যে নিহতদের তিনজন ট্রেনের সামনে বসে। পথিমধ্যে মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে ট্রেনটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তারা মারা যায়। ময়নাতদন্ত ছাড়াই ঘটনাস্থল থেকে তাদের মরদেহ বাড়ি নিয়ে দাফন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত দেড়’শ মিটার সামনে গিয়ে পড়ে।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন মুহুরীগঞ্জ এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও একজন মারা যায়। এ ঘটনায় এখন আরও তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই তিনজনের মরদেহ স্বজনরা বাড়ি নিয়ে যায়। এ বিষয়ে আমরা কাজ করছি।

এআর-০২/০৫/০৪ (আঞ্চলিক ডেস্ক)