নওগাঁয় আ’লীগ নেতা ছুরিকাঘাতে নিহত

প্রকাশিতঃ ডিসেম্বর ৪, ২০১৮ আপডেটঃ ১০:৪৫ অপরাহ্ন

ওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসাহাক হোসেনকে (৭৫) কুপিয়ে হত্যা করেছে দৃর্বত্তরা। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে আহত হন তার গাড়ি চালাক দুলাল রায়। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি জানান পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চন্দ্র। ঘটনার সময় তিনি বাড়ির সামনে প্রাইভেটকার থেকে নামছিলেন।

তিনি বলেন, মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বৈঠক করে বাসায় ফিরছিলেন ইসাহাক হোসেন। বাড়ির সামনে গাড়ি থেকে নামার পর দূর্বৃত্তরা তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত তার গাড়ি চালাকের দুলাল রায় এর অবস্থা আশঙ্কা জনক বলে জানান । তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত আওয়ামী লীগ নেতা ইসাহাক হোসেনের বাড়ি উপজেলাটির নজিরপুর পৌরসভার মামুদপুর গ্রামে। তিনি নজিপুর পৌরসভার সাবেক মেয়র।

এসময় পূর্বে ওৎ পেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে তার প্রাইভেটকার চালকও আহত হন।

তিনি জানান, এসময় আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাংবাদিক বুলবুল আরো জানান, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন ইসাহাক। কার্যালয় থেকে তার বাড়ির দূরত্ব দেড় কিলোমিটার হবে।

এসএইচ-২৬/০৪/১২ (উত্তরাঞ্চল ডেস্ক)