ফনি মোকাবেলায় আ’লীগের সমন্বয় সেল গঠন

ঘূর্ণিঝড় ফনির প্রভাবে সৃষ্ট দুর্যোগ মোকাবেলায় সমন্বয় সেল গঠন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ১৮ সদস্যবিশিষ্ট সমন্বয় সেলের বিষয়ে জানান দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সমন্বয় সেলের সদস্যরা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ইঞ্জি. মোশাররফ হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক হাছান মাহমুদ, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল, মির্জা আজম।

এ সময় হানিফ বলেন, ফডিনর ক্ষতি থেকে বাঁচাতে মানুষকে সতর্ক করার জন্য দেশের বিভিন্ন জেলায় সরকারের পাশাপাশি দলীয়ভাবে সবাইকে সতর্ক করা হচ্ছে।

জনগণকে সতর্ক করতে মাইকিং করা হচ্ছে।

প্রশাসনের পাশাপাশি দলীয়ভাবে মানুষের সহায়তায় প্রস্তুতি নেয়া হয়েছে। আমাদের দলীয় সভাপতির নির্দেশে তৃণমূলকে এ বিপজ্জনক পরিস্থিতি মোকাবেলায় যাবতীয় নির্দেশনা দেয়া হয়েছে।

বিএ-০৭/০২-০৫ (ন্যাশনাল ডেস্ক)