ঢাকা-টরন্টো রুটে বিমানের টিকিট বিক্রি শুরু

আগামী ২৬ মার্চ কানাডার টরন্টো রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরীক্ষামূলক বাণিজ্যিক ফ্লাইট শুরু করবে। এ জন্য শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে এই রুটের টিকিট বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com থেকে এ রুটের টিকিট কিনতে পারবেন। এছাড়া বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কেনা যাবে।

এদিকে আগামী ২৬ মার্চ রাত ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৩০৫ কানাডার টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবে এবং ২৭ মার্চ স্থানীয় সময় সকাল সোয়া ৭টায় টরন্টোতে অবতরণ করবে।

টরন্টো থেকে বিজি ৩০৬ ফিরতি ফ্লাইট ২৯ মার্চ স্থানীয় সময় সকাল ১০টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে এবং ৩০ মার্চ স্থানীয় সময় দুপুর সোয়া ১২টায় ঢাকায় অবতরণ করবে।

বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বহরে উড়োজাহাজের সংখ্যা ২১টি। এর মধ্যে ১৬টি নিজস্ব ও পাঁচটি লিজ নেওয়া। নিজস্ব বাহনগুলোর মধ্যে বোয়িং ট্রিপল সেভেন চারটি, বোয়িং ৭৮৭ ছয়টি, বোয়িং ৭৩৭ দুটি আর ড্যাশ-৮ রয়েছে চারটি।

এসএইচ-২১/১৯/২২ (ন্যাশনাল ডেস্ক)