ময়মনসিংহে শতাধিক প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহে জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর সার্কিট হাউস ময়দানে বিভাগীয় এ জনসভা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে জনসভায় পৌঁছান প্রধানমন্ত্রী।

এসময় আওয়ামী লীগের নেতারা তাকে বরণ করে নেন। এর পর সেখান থেকে জেলা সার্কিট হাউজ মাঠে গিয়ে এক সঙ্গে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

ময়মনসিংহে পৌঁছে শতাধিক প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। জনসভাস্থল থেকে একযোগে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এর মধ্যে ৭৩টি উন্নয়ন প্রকল্প নির্মাণ সমাপ্ত হয়েছে। আর ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর মধ্যে প্রায় ৫৭০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ সমাপ্ত ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং প্রায় ২ হাজার ৭৬২ কোটি টাকা ব্যয়ে ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে।

দীর্ঘ চার বছর পর ময়মনসিংহে গেলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী জনসভাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে স্লোগানে মুখর হয়ে ওঠে সার্কিট হাউস ময়দান। সকাল থেকেই জনসভার দিকে নেতাকর্মী ও সমর্থকদের ঢল নামে। ছোট ছোট মিছিল নিয়ে জনসভাস্থলে যান ময়মনসিংহ বিভাগের চার জেলার নেতাকর্মীরা।

২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেবার ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন তিনি।

এসএ-৬/১১/২৩ (জাতীয় ডেস্ক)