বিএনপির ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপি দেশবিরোধী চক্রান্তে লিপ্ত। তারা শেখ হাসিনাকে হত্যাসহ নানা ষড়যন্ত্র করছে। জনগণ তাদের সে আশা পূরণ হতে দেবে না। তাদের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বুধবার নওগাঁর পোরশা উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। পোরশার উপজেলার সারাইগাছী উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন থেকে বিএনপির ‘দেশবিরোধী চক্রান্ত’ প্রতিহত করতে দলের নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, মির্জা ফখরুলরা বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা দেশ ছেড়ে পালাবেন। কিন্তু বাস্তবতা হলো মির্জা ফখরুলরাই দেশ ছেড়ে পালাবেন। তাঁরা স্বাধীনতাবিরোধীদের নিয়ে, আগুন–সন্ত্রাসীদের নিয়ে রাজনীতি করেন। যুবসমাজকে একত্র করে বিএনপির দেশবিরোধী চক্রান্ত প্রতিহত করা হবে।

বর্তমান সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে খাদ্যমন্ত্রী বলেন, এমন কোনো খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছেনি। দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। এ সময় তিনি প্রধানমন্ত্রীর উন্নয়নবার্তা ঘরে ঘরে পৌঁছাতে যুবলীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বিএনপির আমলে সারের জন্য কৃষককে গুলি খেয়ে প্রাণ দিতে হয়েছিল। সার পাওয়া যায়নি, সেচের জন্য তেল কিংবা বিদ্যুৎ পাওয়া যায়নি। এখনকার পরিস্থিতি আর সে রকম নেই। কৃষকবান্ধব সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে সার ও বিদ্যুতের অভাব নেই। কৃষকের জন্য সরকার প্রণোদনা দিয়ে যাচ্ছে।

এআর-০৬/১২/০৭ (উত্তরাঞ্চল ডেস্ক)