স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা ঠেকাতে চলাচলের পথে পাহারা!

নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেনের নির্বাচর্নী প্রচারণা ঠেকাতে বাড়ি ঘেরাও করে পাহারা বসিয়েছে নৌকা প্রার্থীর সমর্থক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির নেতাকর্মীরা।

এলাকাবাসী জানান, সোমবার বিকেলে চৌগ্রাম ছাত্রলীগের সভাপতি আসিফ নেওয়াজ আগুনের নেতৃত্বে ৪/৫ আলতাফ হোসেনের চলাচলের পথে পাহারা বসায়। এতে করে আলতাফ হোসেন নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারছেন না। এমন পাহারায় বাড়ি থেকে বের হতেই পারছেন না এবং নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন তিনি।

আলতাফ হোসেন জানান, তার নির্বাচনী প্রচারণা ঠেকাতে এমনভাবে বাধা ও হুমকি ধামকি দেওয়া হচ্ছে। এছাড়া প্রচারণা ও পোস্টার লাগানোর সময় তার ৫ কর্মী-সমর্থককে তুলে নিয়ে গিয়ে হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও দাবি করেন তিনি।

আলতাফ হোসেন বলেন, ছাত্রলীগ সভাপতি আগুন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহীন, সুমন, জয় ও চেয়ারম্যান ভোলার ভাগিনা মিঠুন এসব কাজ করেছে। হুলহুলিয়ায় তার পোস্টার লাগানোর সময় বাধা ও পোস্টার ছিড়ে ফেলারও অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী।

তবে প্রশাসনকে জানানো ও ৯৯৯-এ কল করার পর তার বাড়ির সামনের রাস্তা থেকে সবাই সরে গেছে বলে জানান তিনি।

এ ব্যাপারে কথা বলতে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আসিফ নেওয়াজ আগুনের মোবাইল নম্ববে একাধিকবার কল করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে পোস্টার লাগাতে নিষেধ করার ব্যাপারে হুলহুলিয়া সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ার তৌফিক আল পরশ জানান, আমাদের গ্রামের নবনির্মিত হাইস্কুলটি এখনো উদ্বোধন হয়নি।

সেখানে আমরা সকল ধরনের পোস্টার না লাগাতে গ্রামের সবাইকে অবহিত করেছি। আজ সেখানে কে বা কারা পোস্টার লাগাতে গেলে গ্রামের লোকজন স্কুলের দেয়ালে পোস্টার লাগাতে নিষেধ করেছে। এছাড়া অন্য কোথাও পোস্টার লাগাতে নিষেধ বা পোস্টার ছেড়ার কোনো ঘটনা ঘটেনি।

এসএইচ-৩০/২০/২১ (উত্তরাঞ্চল ডেস্ক)