নাটোরে দুই বাসের সংঘর্ষে নিহত ৭

নাটোরে বড়াই গ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১৫ জন। শনিবার ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে রাজশাহী গামী ন্যাশনাল ট্রাভেলস ও নাটোর থেকে ঢাকা গামী সিয়াম পরিবহন এবং সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সংঘর্ষ ঘটলে দুই বাস পাশের খাদে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই এক নারী ও পাঁচজন পুরুষ যাত্রী নিহত হয়। আহত হয় কমপক্ষে ৩৫ জন।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও নিহতদের উদ্ধার করে। হাসপাতালে আরও একজন মারা যান।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুই জনের পরিচয় আপাতত পাওয়া গেছে। তারা ভাই-বোন। তারা হলেন সাদিয়া (১২) ও কাউসার (১৮)। তারা সিয়াম পরিবহনের যাত্রী ছিলেন। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন। নিহত ভাই-বোন নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের কাওসার হোসেনের সন্তান।

উল্লেখ্য, ন্যাশনাল ট্রাভেলস থেকে চারজন পুরুষ ও সিয়াম পরিবহন থেকে ভাই বোনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসএইচ-০২/০৭/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)