ছাত্রলীগ নেতার মাদক সেবনের ছবি ভাইরাল

নাটোরের লালপুরে ‘আব্দুলপুর সরকারি কলেজ’ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিসানুর জামানের মাদকের আসরে অবস্থান করার বেশ কয়েকটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার ফেসবুকে ছড়িয়ে পড়া ৪টি ছবিতে দেখা যায়, একটি আবদ্ধ ঘরে বসে মাদক আসরে গাঁজা ও মদ সেবনের জন্য প্রস্তুত করছেন কয়েকজন মাদকসেবী। সেখানে খালি গায়ে বসে আছেন ছাত্রলীগ নেতা জিসানুর জামান।

জিসানুর জামান লালপুর উপজেলার সালামপুর গ্রামের জিল্লুর রহমান ছেলে। তিনি আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। আগামী কমিটিতে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী বলেও জানা গেছে।

এ বিষয়ে জিসানুর জামান বলেন, আমি মাদকের সঙ্গে জড়িত নই, চাইলে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা আমার ড্রোপ টেস্ট করতে পারেন। ভাইরাল ছবিগুলো সম্বন্ধে তিনি বলেন, আমি রাজনীতি করি বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বসতে হয়। নানান রকমের মানুষের সঙ্গে আড্ডা দিতে হয়। ওই জায়গাতে আমি উপস্থিত ছিলাম কিনা তা আমার মনে নেই।

নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে তার বিরুদ্ধে সংগঠনের নিয়ম অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএইচ-১০/২১/২৩(উত্তরাঞ্চল ডেস্ক)