মেয়র লিটনকে শুভেচ্ছা জানালেন মাহি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকার ধানমন্ডিস্থ বাসভবনে গিয়ে খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

এছাড়াও জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা জানাতে তাঁর ঢাকাস্থ বাসভবনে যান।

ঢাকাই সিনেমার নায়িকা ও নাচোলের মেয়ে শারমিন আক্তার সরকার (মাহিয়া মাহি) নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এ কথা জানিয়ে নাচোল ও গোমস্তাপুর উপজেলার বিভিন্ন স্থানে গত সোমবার ও মঙ্গলবার গণসংযোগ ও পথসভা করেছেন তিনি।

এসব পথসভায় মাহিকে দেখতে ভিড় করেন সাধারণ মানুষ। এলাকায় এ নিয়ে আলোচনা শুরু হলেও দলীয় নেতাকর্মীদের মধ্যে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছে।

পথসভায় চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘আমি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এ আসনে নির্বাচন করতে চাই। ২৯ ডিসেম্বর দলীয় মনোনয়ন ফরম কিনব। আপনারা আমার জন্য দোয়া করবেন, শেখ হাসিনার জন্য দোয়া করবেন, নৌকার জন্য দোয়া করবেন। আমি নির্বাচিত হলে এলাকার জন্য অনেক উন্নয়ন করতে পারব। ’

এই ঘোষণার পর মাহি বৃহস্পতিবার মনোনয়ন ফরম কিনেছেন। এ বিষয়ে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিষয়টি নিয়ে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে কথা হয়েছে।

বৃহস্পতিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এসব কথা বলেন। এরপর মাহিয়া মাহি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা জানাতে তাঁর বাসভবনে যান।

এলএস-০১/৩০/১২ (উত্তরাঞ্চল ডেস্ক)