দুই মোটরসাইকেলের সংঘর্ষে এসআই নিহত

চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল ইসলাম (৫২) নামে পুলিশের এক উপ পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে জেলার সদর উপজেলার ইসলামপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম পুলিশের চাঁপাইনবাবগঞ্জ জেলা ডিএসবি শাখার উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার অহনকলি গ্রামে।

এ ঘটনায় আহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন- নিহত এসআইয়ের সঙ্গে থাকা ইসলামপুর পুলিশ তদন্তকেন্দ্রের বাবুর্চি জাহির উদ্দিন (৬০)।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ আনোয়ার রফিক বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তথ্য সংগ্রহ করতে যাওয়ার সময় ইসলামপুর এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নুরুল ইসলাম নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হন। স্থানীয়রা তাকে দুপুর দেড়টার দিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন। একই ঘটনায় গুরুতর আহত জাহির উদ্দিন চিকিৎসাধীন। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল ইসলাম নিহত ও তার সঙ্গে থাকা তাদের তদন্ত কেন্দ্রের বাবুর্চি আহত হয়েছেন। এ সময় অপর মোটরসাইকেল চালক আহত অবস্থায় দৌড়ে পালিয়ে গেছেন। তবে দুটি মোটরসাইকেলই ক্ষতিগ্রস্ত অবস্থায় জব্দ করা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এলএস- ০৭/২৬/০১ (উত্তরাঞ্চল ডেস্ক)