রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় উদ্বোধন

রাজশাহী সিটি কর্পোরশেন (রাসিক) -এর ৫ নং ওয়ার্ড কাউন্সলরের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর মহিষবাথান উত্তরপাড়া কোর্ট স্টেশন রোডে পুরনো ঠ্যাঙ্গামারা ভবনে এ কার্যালয়ের উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী।

উদ্বোধন শেষে ওয়ার্ড কার্যালয়ের সবগুলো শাখা ঘুরে দেখেন তিনি। এসময় নতুন কার্যালয়ে সেবা নিতে ওয়ার্ডবাসীর জন্য বসবার উন্মুক্ত স্থান, ওয়ার্ড কার্যালয়ের শেখ রাসেল ইপিআই প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র্র, জন্ম ও মৃত্যু নিবন্ধন শাখা, কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র, সেলাই ও বুটিক প্রশিক্ষণ, সাধারণ শাখাসহ ১১টি শাখার সেবাদানের মান নিয়ে প্রসংশা করেন শাহীন আকতার রেণী।

পরে উদ্বোধন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু সভাপতিত্বে এসময় বীর মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মুহা: হবিবুর রহমান, সাবেক শিক্ষাবোর্ড চেয়ারম্যান ড. তানবীরুল আলম, শিক্ষাবিদ ড. মো: গোলাম মাওলা, রাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীসহ ও রাসিকের সাবেক প্রধান প্রকৌশলী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু পুনরায় নির্বাচিত হওয়ায় ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার বক্তব্যে জানান, মেয়রের নির্দেশে এখন থেকে মৃত ব্যক্তির বাড়িতে খাদ্য ও বিভিন্ন সেবা দিবে কাউন্সিলর কার্যালয়। এ সময় কাউন্সিলর নগর মাতার কাছে ওয়ার্ডের পুকুর সংরক্ষণ, বয়স্কদের জন্য লাইব্রেরী ও কমিউনিটি সেন্টারের আবদারের কথা তুলে ধরেন।

এতে মেয়রপত্নী শাহীন আকতার রেনী বলেন, সময় উপযোগী ও জনসেবামূলক এই দাবিগুলো মেয়রের কাছে পৌঁছে দিবেন তিনি। যা মেয়র বাস্তবায়ন করবেন বলে প্রত্যাশা করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সিটি কপোরেশনের উত্তর উত্তর সমৃদ্ধি ও নগরবাবসীর কল্যান কামনা করে দোয়া করা হয়। মহিষবাথান উত্তর পাড়ার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জাকারিয়া ইসলাম দোয়া পরিচালনা করেন ।

এআর-০৬/০১/০৯ (উত্তরাঞ্চল ডেস্ক)