রাসিকের ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন মেয়র লিটনের

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) উদ্যোগে চালু হয়েছে ‘বঙ্গবন্ধু কর্ণার’। রোববার দুপুরে নগরভবনে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

স্থানীয় সরকারের প্রথম প্রতিষ্ঠান হিসেবে ‘বঙ্গবন্ধু কর্ণার’ চালু করলো রাসিক। এতে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার দুর্লভ আলোকচিত্র ও বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বই স্থান পেয়েছে।

উদ্বোধনীতে বিশেষ অতিথি ছিলেন- রাজশাহীর বিভাগীয় কমিশনার নূর উর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক এমপি ও মন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিন্নাতুন নেসা তালুকদার, সাবেক রাসিক মেয়র মুক্তিযোদ্ধা আব্দুল হাদি, মু্িক্তযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক প্রমুখ।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা শামসুল আলম (বীর প্রতীক), জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা শাহাবুল হক, মুক্তিযোদ্ধা নূর কুতুব উল মান্নান, সাবেক ভারপ্রাপ্ত জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা শাহাবুল হক মাস্টার, সাবেক মহানগর কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, রাসিকের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু প্রমুখ।

উদ্বোধনের পর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার বিভিন্ন আলোচিত্র ও বই পরিদর্শন করেন মেয়র খায়রুজ্জামান লিটন ও অন্যান্য অতিথিরা।

বিএ-১৩/২৩-১২ (নিজস্ব প্রতিবেদক)