রাজশাহীতে স্বামীর তৃতীয় বিয়ে, দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

ফাইল ছবি

স্বামী তৃতীয় বিয়ে করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সিতারা বেগম (২৮) নামের এক গৃহবধূ। বুধবার সকালে রাজশাহীর কাজলা সাঁকোপাড়া মহল্লায় এ ঘটনা ঘটেছে।

নিহত সিতারা বেগম ওই মহল্লার সেন্টু মিয়ার দ্বিতীয় স্ত্রী। তার প্রধান স্ত্রী আলাদা বাড়িতে বসবাস করছেন। আর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আলাদা করছিলেন পেশায় দর্জি সেন্টু। তবে ঘটনার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এলাকার এক ব্যক্তি ৯৯৯ নম্বরে কল দিয়ে ঘটনার কথা জানান। পরে থানা পুলিশ গিয়ে শোবার ঘর থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

ওসি আরো বলেন, বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, মঙ্গলবার সেন্টু ধুমধাম করে তৃতীয় বিয়ে করেন। সন্ধ্যায় তৃতীয় স্ত্রীকে নিয়ে আলাদা বাড়িতে ওঠেন সেন্টু। এরপর থেকেই দ্বিতীয় স্ত্রী সিতারা কান্নাকাটি করছিলেন। সকালে সবার অজান্তে শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ।

বিএ-১১/২৩-০১ (নিজস্ব প্রতিবেদক)