রাজশাহীতে গ্রেফতার ৭২ জন কারাগারে

রাজশাহীতে নিয়মিত অভিযানে ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতভর জেলা ও নগর পুলিশ আলাদা অভিযানে তাদের গ্রেফতার করে। সোমবার দুপুরের পর আদালতের মাধ্যমে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

এদের মধ্যে ৩৫ জন গ্রেফতার হন নগর পুলিশের অভিযানে। বাঁকি ৩৭ জনকে গ্রেফতার করে জেলা পুলিশ। নিয়মিত এই অভিযানে কিছু মাদকদ্রব্যও উদ্ধার হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, অভিযানে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা একজন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা একজন, এয়ারপোর্ট থানা একজন, পবা থানা একজন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা একজন, দামকুড়া থানা ৫ জন এবং ডিবি পুলিশ একজনকে গ্রেফতার করে।

এদের মধ্যে ১৩ জনই ওয়ারেন্টভূক্ত আসামী। অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়। এছাড়া ৩৭ পিস ইয়াবা, ২১.৫ গ্রাম হেরোইন, ১৫ লিটার দেশী মদ এবং ৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয় ৯ জনকে।

অন্যদিকে, জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, জেলার গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৬ জন, পুঠিয়া থানা ২ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৬ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৬ জনকে গ্রেফতার করে।

এদের মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি। ২১২ পিচ ইয়াবা এবং ৫০ বোতল ফেনসিডিলসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে আরো ৬ জনকে। গ্রেফতারকৃতরে বিরুদ্ধে পরে আইনত ব্যবস্থা নিয়েছে পুলিশ।

বিএ-১১/২০-০৫ (নিজস্ব প্রতিবেদক)