রাজশাহীতে ভারতীয় কসমেটিকসসহ ৩ নারী গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিকসসহ তিন নারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের আভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫-এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন- রাজপাড়ার কোর্ট স্টেশন এলাকার মৃত নূরশেদ আলীর স্ত্রী শহর বানু (৬০), চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকার হান্নানের স্ত্রী সালেহা বানু (৪৮) ও মোহনপুর থানার চককৃষ্ণপুর এলাকার আবুলের স্ত্রী জাহানারা বেগম (৫৫)।

বুধবার র‌্যাব-৫-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়, গ্রেফতারকৃতরা খুলনা থেকে ছেড়ে আসা সাগরদাঁড়ি ট্রেন করে অবৈধপথে আসা ভারতীয় মালামালগুলো নিয়ে আসছিলেন রাজশাহীতে বিক্রির জন্য। এ সময় র‌্যাব-৫-এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পরে তাদের কাছ ৮০ পিস ভিভেল অ্যালোভেরা সাবান, ১৫০ পিস হারমনি সাবান, ১০ পিস মারগো সাবান, তিন হাজার ১৬৭ পিস নেহা হারবাল মেহেদি, দুলহান কেশকালা তেল ৫০ পিস, কিইও কারপিন তেল ৩০ পিস এবং ১৮৭ ভারতীয় পারফিউম উদ্ধার কারা হয়। তাদের বিরুদ্ধে রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলেও র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিএ-১৮/২৯-০৫ (নিজস্ব প্রতিবেদক)