রাসিককে ৭৫টি ভ্যান দিল ব্র্যাক

রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য পরিবহনের জন্য ব্র্যাকের পক্ষ থেকে ৭৫টি ভ্যানগাড়ি প্রদান করা হয়েছে। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় এসব ভ্যান সিটি কর্পোরেশনকে প্রদান করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে নগর ভবনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়রকে ৭৫টি ভ্যান বুঝিয়ে দেয় ব্র্যাকের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

এ সময় উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু,

প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, ব্র্যাকের রাজশাহী ও সিরাজগঞ্জের রিজুওনাল কো-অর্ডিনেটর ফারজানা পারভিন, ফিল্ড কো-অর্ডিনেটর কল্পনা খাতুন, ইঞ্জিনিয়ার ইনফ্রাক্টাকচার শরিফুল ইসলাম, প্রোগ্রাম অর্গানাইজার মাহ্ মদুল হাসান ও লুৎফর রহমান প্রমুখ।

বিএ-১৮/১৮-০৭ (নিজস্ব প্রতিবেদক)