রাজশাহীতে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ গ্রেফতার ২

রাজশাহীতে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় এলাকায় থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর পবা উপজেলার হরিয়ান পূর্বপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) এবং ছোটবনগ্রাম মহল্লার রুস্তম আলীর ছেলে আবদুল মমিন (৩৩)।

এদের কাছ থেকে চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলিসহ একটি রিভলবার, ২০০ গ্রাম হেরোইন এবং ২০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল-মামুন জানান, আজাহার ও মমিন অস্ত্র ও মাদক নিয়ে প্রাইভেটকারে চড়ে যাচ্ছিলেন।

নাদের হাজির মোড়ে থামানোর জন্য সংকেত দেয়া হয়। কিন্তু তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারের গতিরোধ করা হয়।

এরপর আজাহার ও মমিনকে আটক করে তল্লাশি করা হলে তাদের দুজনের কাছে দুটি অস্ত্র পাওয়া যায়।

পরে প্রাইভেটকারে তল্লাশি করা হলে মেলে দুই প্যাকেট হেরোইন এবং ২০০ বোতল ফেনসিডিল। এরপর প্রাইভেটকারসহ তাদের নগর ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

ডিবি পুলিশের উপ-কমিশনার মামুন আরও জানান, আজাহার ও মমিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরেই তারা এ কারবারে জড়িত।

জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার সকালে তাদের বিরুদ্ধে নগরীর চন্দ্রিমা থানায় অস্ত্র এবং মাদক নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।

বিএ-০২/২৫-১০ (নিজস্ব প্রতিবেদক)