রাজশাহীতে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেফতার দুই যুবক

রাজশাহীর মোহনপুরে ছিনতাইকৃত মোটারসাইকেলসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে মোহনপুর থানা পুলিশের বিশেষ দল তাদের গ্রেফতার করে।

গ্রেফকতারকৃতরা হলেন- নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী এলাকার রুবেলে ছেলে আল-আরাফাত (১৯) ও এয়ারপোর্ট থানার বায়াবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শাকিল আহমেদ (১৯)।

তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু, ছিনতাইকৃত একটি মোটর সাইকেল, একটি মোবাইল সেট ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এই তথ্য নিশ্চিত করে বলেন, ৩১ মে দিবাগত রাত ১১টার দিকে রাজশাহী শহর থেকে নিজ বাড়ি মোহনপুরে ফিরছিলেন ফারুক মন্ডল নামের এক মোটরসাইকেল আরোহী।

পথে মোহনপুর উপজেলার বরইকুড়ি এলাকায় দুজন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করেন। পরে তার কাছ থেকে একটি মোটর সাইকেল, ২০ হাজার টাকাসহ একটি ব্যাগ ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয় ওই দুজন।

অভিযোগ পেয়ে রাতেই জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদসহ একটি বিশেষ টিম অভিযানে নামে। পরে গ্রেফতার করা হয় ওই দুজনকে। উদ্ধার করা হয় ছিনতাইকৃত মালামাল।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় নিজেদের সম্পৃক্ততার দায় স্বীকার করেন। ভুক্তভোগীর দায়ের করা মামলায় সোমবার দুপুরের দিকে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানানো হয়।

বিএ-০৫/০১-০৬ (নিজস্ব প্রতিবেদক)