রানার দাবি অডিও ক্লিপ তার না, ফেনসিডিল নয় ‘স্পিড’ পান করেন অমি

নারী নেত্রীকে ফোন করে অনৈতিক প্রস্তাব দেয়ার যে অডিও ফাঁস হয়েছে, সেটি নিজের নয় বলে দাবি করেছেন রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা। আর সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি দাবি করছেন, ভাইরাল হওয়ার ভিডিওতে যে পানীয় খেতে দেখা গেছে সেটি ফেনসিডিল নয়, বরং স্পিড।

রোববার দুপুরে আলোকার মোড় রাজশাহী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে যৌথ সংবাদ সম্মেলনে এসব দাবি করেন তিনি। এ সময় আত্মপক্ষ সমর্থন করে নিজেদের নির্দোষ দাবি করে পুরো ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে জানান সাংবাদিকদের।

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা জানান, তিনি কখনও শিবির বা ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তাদের নিজ সংগঠনের রাজনৈতিক প্রতিপক্ষই এসব ষড়যন্ত্র করছেন। এছাড়া সম্প্রতি ফাঁস হওয়া অডিও ক্লিপটিও তার নয়। চাকরির নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগও মিথ্যা বলে দাবি করেন রানা।

অন্যদিকে সংবাদ সম্মেলনে কাটাখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু সামার ব্যক্তিগত চেম্বারে থাকার কথা স্বীকার করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি।

তিনি বলেন, সেখানে থাকা অবস্থায় আমি ফেনসিডিল না বরং কোমল পানীয় স্পিড পান করেছিলাম। এ সময় ফেনসিডিল সেবনের ভিডিওটি এডিট করা বলেও দাবি তার।

জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন শেষে বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা।

সম্প্রতি রাজশাহী জেলা ছাত্রলীগের শীর্ষ দুই নেতার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তদন্তের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ ৩ সদস্যের কমিটি গঠন করেছে। কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এসএইচ-১৪/১৮/২২ (নিজস্ব প্রতিবেদক)