রাবি ক্যাম্পাসে মাদকসহ ৩ বহিরাগত আটক

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে মাদক সেবনকালে তিন বহিরাগতকে আটক করেছে প্রক্টরিয়াল টিম। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল স্কুল মাঠ থেকে মাদকসহ তাদের আটক করা হয়।

আটক বহিরাগতদের মধ্যে নওগাঁ জেলার সেলিম রেজা (১৯) নগরীর একটি রেস্টুরেন্টে কাজ করেন। মেহেদী হাসান (২২) রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী এবং আলমগীর হোসেন (২২) ঢাকায় কাজ করেন।

প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, শনিবার রাতে টহল পরিচালনা করার সময় তিন বহিরাগতকে ক্যাম্পাসে নেশা করতে দেখা যায়। পুরাতন শেখ রাসেল স্কুল মাঠ থেকে নেশাজাত দ্রব্যসহ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

টহলে দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. পুরনজিত মহালদার বলেন, কয়েকজন বহিরাগত ক্যাম্পাসের লাইটের আলোতে কিছু একটা বানাচ্ছিল। কাছে যেতেই তাদের হাতে থাকা সব গাঁজা (মাদক) দূরে ফেলে দিলে খুঁজে বের করি এবং তাদের জিজ্ঞাসাবাদ করি। তারা সবাই বহিরাগত ছিল। বহিরাগতদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এমন কর্মকাণ্ডে লিপ্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ক্যাম্পাসে সব ধরনের মাদকসেবন কিংবা অশালীন কর্মকাণ্ড বন্ধ করার লক্ষ্যে আমরা তৎপর আছি। এমন অভিযান অব্যাহত থাকবে।

এসএইচ-০৩/১৩/২২ (নিজস্ব প্রতিবেদক)