রুয়েটে আইপিই বিভাগের অ্যালামনাই পুনর্মিলনী ১৩ ও ১৪ অক্টোবর

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের প্রথম অ্যালামনাই পুনর্মিলনী ও আইপিই ডে উদযাপিত হবে আগামী ১৩ ও ১৪ অক্টোবর।

আয়োজকরা জানান, এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ইউ.জি.সি চেয়ারম্যান, বিভিন্ন অনুষদের ডিন, ছাত্রকল্যাণ পরিচালক, বিভাগীয় প্রধানগণ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্পোরেট প্রতিনিধি ও শিল্পপ্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। দুই দিনব্যাপী এই আয়োজনে বিভিন্ন সেমিনার, কর্পোরেট বিশেষজ্ঞদের দ্বারা পরিচালিত কারিগরি সেশন ও থাকবে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রথম অ্যালামনাই পুনর্মিলনী ও আইপিই ডে বিষয়ে রুয়েটের শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের প্রধান প্রফেসর ডঃ মোঃ মোশাররফ হোসেন বলেন, “১ম অ্যালামনাই রিইউনিয়ন এবং আইপিই ডে ২০২৩ শুধুমাত্র একটি সমাবেশ নয়; এটি একটি স্থায়ী চেতনার প্রমাণ। শ্রেষ্ঠত্ব এবং উদ্ভাবন যা রুয়েট এর বর্তমান শিক্ষার্থীদের উৎসাহিত করে৷ আমরা আমাদের প্রাক্তন ছাত্র, ছাত্র এবং কর্পোরেট অংশীদারদের ভবিষ্যতের জন্য একটি সহযোগিতা এবং সংযোগ সৃষ্টিকারী প্ল্যাটফর্ম দিতে পেরে রোমাঞ্চিত।”

তিনি বলেন, রুয়েট বাংলাদেশে একাডেমিক উৎকর্ষ এবং উদ্ভাবনের একটি কেন্দ্র হিসেবে কাজ করছে, এই ইভেন্টটি নেটওয়ার্কিং, জ্ঞান আদান-প্রদান এবং শিল্পের মধ্যে সম্ভাব্য সহযোগিতা অন্বেষণের জন্য একটি উল্লেখযোগ্য সুযোগ হিসেবে কাজ করে।

এআর-০১/১১/১০ (ক্যাম্পাস ডেস্ক)