স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম তুললেন মাহিয়া মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন মাহিয়া মাহি।

সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মাহির পক্ষে মনোনয়ন ফরম উত্তোলন করেন তার ভগ্নিপতি জামাল হোসেন।

সোমবার সন্ধ্যায় বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন মাহি নিজেই। তিনি বলেন, ‘তানোর ও নাচোল দুটোই আমার এলাকা। নাচোলে বাবার বাড়ি হলেও নানীর বাড়ি সূত্রে তানোরেও আমার বাড়ি আছে। আমি দীর্ঘদিন থেকে এলাকায় কাজ করেছি। বিভিন্নভাবে এলাকার মানুষের সহায়তা করার চেষ্টা করেছি। তাই রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছি।’

জানা গেছে, চিত্রনায়িকা মাহিয়া মাহির জাতীয় পরিচয়পত্রে নাম শারমিন আক্তার নিপা মাহিয়া। তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মাহি এবার চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। এই আসনে নৌকার টিকিট পেয়েছেন জিয়াউর রহমান। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ থেকে মনোনয়ন উত্তোলন করলেন মাহি।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেন জানান, রাজশাহী-১ আসনের জন্য স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহী ও বিএনএমএর সামসুজ্জোহা-এই দুইজন মনোনয়ন ফর্ম উত্তোলন করেছেন।

এআর-০৫/২৭/১১ (নিজস্ব প্রতিবেদক)