মাহিকে জুতা মারার হুমকি দিয়ে আদালতে চাইলেন ক্ষমা

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জুতা মারার হুমকিদাতা মাহাবুর রহমান মাহাম আদালতে সশরীরে হাজির হয়ে ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান রাজশাহীর যুগ্ম জেলা ও দায়রা জজ (দ্বিতীয় আদালত) মো. আবু সাঈদের আদালতে হাজির হন মাহাম। এসময় তিনি আইনজীবীর মাধ্যমে কারণ দর্শানোর নোটিশের জবাব দেন। এতে তিনি নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। আদালত মাহামকে কঠোরভাবে সতর্ক করেন যেন ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড তিনি না করেন।

এরআগে শনিবার (২৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক মাহাম নিজের ফেসবুক আইডিতে একটি ভিডিও পোস্ট করেন। এতে তিনি মাহিকে উদ্দেশ করে জুতা দেখান এবং তার সম্পর্কে নানা আপত্তিকর কথা বলেন। স্থানীয় এমপি ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীকে নিয়ে আর একটা কথা বললে মাহিকে জুতা মারার হুমকি দেন তিনি। মাহাম এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

বিষয়টি নজরে এলে এ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান রাজশাহীর যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আবু সাঈদ তাকে কারণ দর্শানোর নোটিশ দিয়ে আদালতে তলব করেন।

তবে ওই ভিডিও পোস্ট করার কিছুক্ষণ পর মুছে ফেলেন মাহাম। পরে রাতেই থানায় যান মাহি। তিনি মাহামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।

এআর-০২/২৭/১২ (নিজস্ব প্রতিবেদক)