অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীর ঝলসে দেয়ার কথা স্বীকার করলেন স্বামী

মানিকগঞ্জে গরম পানি ঢেলে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীর ঝলসে দেয়া স্বামী সুজন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে সাভারের আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন তার অন্তঃসত্ত্বা স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেয়ার কথা স্বীকার করেছেন। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) নুর মোহাম্মদ।

রোববার দুপুরে গামছায় ময়লা থাকার অজুহাতে মানিকগঞ্জ পৌর এলাকার বেউথা গ্রামের আব্দুল বাতেনের ছেলে সুজন মিয়া তার চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেন। এতে লতার হাত ও পিঠ ঝলসে যায়। খবর পেয়ে বাবা বিশা খা লতাকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করেন।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার লুৎফর রহমান বলেন, হাসপাতালে ভর্তি লতার শরীরের ৩০ ভাগ ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে।

এ ঘটনায় লতার বাবা বিশা খা বাদী হয়ে সোমবার বিকেলে মানিকগঞ্জ সদর থানায় সুজনকে অভিযুক্ত করে একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) নুর মোহাম্মদ বলেন, সাভারের আশুলিয়া থেকে আসামি সুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে স্ত্রীর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দেয়ার কথা স্বীকার করেছেন সুজন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএ-২০/০৯-০৪ (আঞ্চলিক ডেস্ক)