কুমিল্লায় কিশোরী ধর্ষণের অভিযোগে ইমাম আটক

কুমিল্লার দেবীদ্বারে কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ মাহফুজুর রহমান (২১) নামে মসজিদের এক ইমামকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলায় ছোট শালঘর এলাকায় এ ঘটনা ঘটে। বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত মাহফুজ উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলাম ছেলে এবং একই উপজেলার ছোট শালঘর আল ফালাহ মসজিদের ইমাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ১০টায় উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমাম স্থানীয় এক কিশোরীকে রাস্তা থেকে ডেকে নিয়ে মসজিদের পাশে তার থাকার ঘরে মুখে গামছা পেচিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা মসজিদের ইমামকে আটকে রাখে।

ছোটশালঘর এলাকার ইউপি সদস্য আলম হাজারী বলেন, খবরটি শুনেই আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে আটক মাহফুজের কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি ধর্ষণের কথা স্বীকার করেন। পরে দেবীদ্বার থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে অভিযুক্ত ইমামকে আটক করে নিয়ে যায়।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানান, ওই কিশোরী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ইমাম মাহফুজুর রহমান ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আগামীকাল রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এসএইচ-২৬/১৩/১৯ (আঞ্চলিক ডেস্ক)