নেশার টাকার জন্য মা-বাবাকে হত্যা!

নেশার টাকা না পেয়ে মা-বাবাকে কুপিয়ে হত্যা করেছেন মিলন হোসেন (৩৭) নামে এক ব্যক্তি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে যশোরের চৌগাছায় এ ঘটনা ঘটে। এরপর মিলন দৌঁড়ে পালানোর চেষ্টা করলে দুপুর ১টার দিকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চত করেছেন। তিনি জানান, মিলনের বাবার নাম-মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগম (৫৫)।

স্থানীয়রা জানান,নিহতদের বাড়ি গ্রামের অন্যবাড়িগুলো থেকে একটু দূরে ও ফাঁকা জায়গায় অবস্থিত। বুধবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

এ সময় তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেয়। পরে দুপুর একটার দিকে গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠের মধ্য থেকে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য বাবুল হোসেন বলেন,‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে দেখি দুজনের ক্ষতবিক্ষত লাশ পড়ে আছে। তাদের ছেলে মিলনই হত্যা করে পালিয়ে যাওয়ার পথে গ্রামবাসীর হাতে আটক হয়।’

মিলন আগে থেকেই মাদকাসক্ত জানিয়ে তিনি বলেন, ‘প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে মারধর করতো সে। ছেলেটির একমাত্র ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকে।’

মিলন বছর পাঁচেক আগে গ্রামের খাইরুল নামে এক ব্যক্তিকে একাই কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। ওই মামলার আসামি হিসেবে সে জেলও খেটেছে বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য।

বিএ-০৭/২৪-১২ (আঞ্চলিক ডেস্ক)