আপত্তিকর অবস্থায় ধরা, স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যা

পরকীয়ার জের ধরে রংপুরের পীরগঞ্জে স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা করেছেন স্বামী আমিনুল ইসলাম (৩০)। হত্যার পর পালিয়ে যাওয়া আমিনুলকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার গাজীপুরের জিরানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে সিআইডি সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি জানান, রংপুরের পীরগঞ্জে নিজ বাড়িতে স্ত্রী মমতাজ বেগমসহ বসবাস করে আসছিলেন আমিনুল ইসলাম। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। প্রায় আট বছর পূর্বে বিয়ে করেন তারা।

তিনি আরও জানান, আমিনুল পল্লী বিদ্যুৎ এর গাছ কাটার কাজ এবং অটোরিকশা চালানোর সুবাদে সকাল হতে গভীর রাত পর্যন্ত তাকে বাড়ির বাইরে অবস্থান করতে হয়। এই সুযোগে ইলেকট্রনিক্স এর দোকানী আনোয়ার পারভেজের সঙ্গে মমতাজ বেগম এর সম্পর্ক গড়ে ওঠে।

এরই ধারাবাহিকতায় ২ অক্টোবর রাতে আনোয়ার পারভেজ আমিনুলের বাড়িতে যায়। এ সময় আমিনুল আপত্তিকর অবস্থায় তার স্ত্রীর সঙ্গে পারভেজকে দেখে অকথ্য ভাষায় গালাগালি করেন। একপর্যায়ে লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে গুরুতর জখম করে।

সেসময় পারভেজকে রক্ষার্থে মমতাজ বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত করলে আশপাশের লোকজন উভয়কেই প্রথমে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার পারভেজের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরের দিন ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

৩ অক্টোবর এই ঘটনায় মৃতের মা মোছা. পারুল বেগম পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে ছায়া তদন্ত শুরু করে সিআইডি। এলআইসির একটি চৌকস টিম গাজীপুরের জিরানী এলাকা হতে মামলার আসামি মো. আমিনুল ইসলামকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আমিনুল হত্যার দায় স্বীকার করেছে বলেও জানিয়েছেন সিআইডি।

এসএইচ-০৭/২৭/২১ (আঞ্চলিক ডেস্ক)