দুধ দিয়ে গোসল করলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে জয় লাভের পর দুধ দিয়ে গোসল করেছেন এক নব নির্বাচিত চেয়ারম্যান। এমন অভিনব কাণ্ডের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন তিনি।

মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়। দুধ দিয়ে গোসলের ঘটনায় সিলেটসহ কোম্পানীগঞ্জে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নে।

জানা গেছে, আলমগীর আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তিনি ওই ইউনিয়নের খায়েরগাঁও গ্রামের মৃত ছিদ্দিকুর রহমান ছেলে। এছাড়া তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য।

গত বৃহস্পতিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫২৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৮৭৯ ভোট।

এ প্রসঙ্গে নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর আলম বলেন, ‘আমার আম্মা এবং চাচীমা পণ করেছিলেন, নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। তারা তাদের কথা রেখেছেন। বৃহস্পতিবার নির্বাচনে বিজয়ের সংবাদ পেয়ে তারা আমাকে দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তুলে নেন। দুধ দিয়ে গোসলের ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করেছি। পরে সেটি ভাইরাল হয়।’

অনেকেই বিরূপ মন্তব্য করায় গোসলের ভিডিওটি ডিলিট করে আরেকটি পোস্টে তিনি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা আমার আপলোড করা দুধ দিয়ে গোসলের ভিডিও নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন। আমি অনুধাবন করতে পেরেছি এ ব্যাপারটি অনেকেই ইতিবাচকভাবে নিতে পারেননি।

যেহেতু আনন্দঘন মুহূর্তে আবেগের বশে ভালো-মন্দ বিচার না করেই নিজের অসাবধানতায় এহেন কাজ করেই ফেলেছি তাই এর পক্ষে আর কোনো যুক্তি উপস্থাপন না করেই আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। এরই মধ্যে আমি ভিডিওটি মুছে ফেলেছি।’

এসএইচ-১৮/১৩/২১ (আঞ্চলিক ডেস্ক)